র‌্যাম্পে গাউন নিয়ে বিব্রত নার্গিস (ভিডিও)


প্রকাশিত: ০৮:১৮ এএম, ১১ আগস্ট ২০১৪

শরীর সম্বল করে বলিউডে যায়গা করে নেয়া নার্গিস ফাকরি মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে চলে আসেন। সেই নার্গিস ফাকরি এবার র‌্যাম্পে হাঁটতে গিয়ে গাউন ফাটিয়ে ফেললেন।

হলভর্তি দর্শক আর ক্যামেরার সামনে হঠাৎ গাউন ফেটে গেলে তিনি বেসামাল হয়ে পড়েন এবং কোনোরকমে কাপড় সামলে মুচকি হেসে দৌড়ে গ্রিন রুমে চলে যান।

শনিবার রাতে ইন্ডিয়া ফ্যাশন উইকে কালো রঙের গাউন পরে আজবা ব্রান্ডের হয়ে আধুনিক ব্রাইডাল গাউন ও গয়নার প্রদর্শন করছিলেন ফাকরি।

এ বিষয়ে নার্গিস বলেন, ‘র‍্যাম্পে হাঁটার সময় কেউ ভুল করে আমার গাউনে পা রেখে দেয়। আর এতেই আমার ভীষণ জোরে হাসি পায় যা থামতেই চাইছিল না। আমার এত হাসি তখনই পায়, যখন আমি নার্ভাস হয়ে যাই।’

তবে সমালোচকরা বলছেন, সংবাদের শিরোনাম হওয়ার জন্যই পরিকল্পিতভাবে নার্গিস এটা করেছেন। কারণ অনেকদিন হলো তাকে নিয়ে কোনো আলোচনা নেই।

বলিউড অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে প্রেম রোমান্স নিয়ে বিতর্ক কাটিয়ে উঠেছেন নার্গিস। এরপর ‘কিক’ ছবিতে আইটেম ডান্স করেই সালমান প্রিয়া হয়ে উঠেছেন তিনি।


পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।