হৃদরোগে আক্রান্ত হয়েছেন জয়ললিতা


প্রকাশিত: ০৫:১৪ এএম, ০৫ ডিসেম্বর ২০১৬

ভারতের অন্যতম ক্ষমতাশীল এবং জনপ্রিয় রাজনীতিবিদ জয়রাম জয়ললিতার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছেন তামিল নাড়ুর এই মুখ্যমন্ত্রী। খবর বিবিসির।

বেশ কয়েক মাস ধরেই চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। গত সেপ্টেম্বরে শারীরিক অবস্থা কিছুটা ভালো হওয়ায় জনসম্মুখে আসেন তিনি। খুব দ্রুতই তিনি পুরোপুরি সুস্থ হয়ে যাবেন বলে আশা করা হচ্ছিল। কিন্তু রোববার রাতে হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হলেন জয়ললিতা।

সাবেক এই চলচ্চিত্র তারকা তিনবার নির্বাচিত হয়ে তামিল নাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। যে হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে, তার বাইরে জড়ো হতে শুরু করেছেন তার ভক্ত ও সমর্থকরা।

চেন্নাই এর এ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ টুইটারে তার স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে নিয়মিত আপডেট দিচ্ছে।

সর্বশেষ টুইট বার্তায় হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য নিরীক্ষা করছে এবং তাকে সুস্থ করে তোলার জন্য তারা নিজেদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এর আগে রাতে হাসপাতাল কর্তৃপক্ষ জনগণের কাছে মূখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করার আহ্বান জানায়।
জয়ললিতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে টুইট করেছেন রাষ্ট্রপতি প্রনব মুখার্জী।

জয়ললিতা হৃদরোগে আক্রান্ত হয়েছেন এমন খবরে রাজ্য জুড়েই ব্যাপক অস্থিতিশীলতা শুরু হয়েছে। তার স্বাস্থ্যের আরো অবনতি হলে বা মৃত্যু হলে রাজ্য জুড়ে ব্যাপক অস্থিতিশীল পরিস্থিতি শুরু হতে পারে। এ কারণে হাসপাতাল এবং মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনের বাইরে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।