নাচের মঞ্চে গুলিতে শিল্পী নিহত (ভিডিও)


প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৬

ভারতের পাঞ্জাব প্রদেশের অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের সময় এক শিল্পী গুলিতে নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় পাঞ্জাবের ভাটিন্ডায় একটি বিয়ের অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের সময় এ ঘটনা ঘটেছে।  

নিহত নৃত্যশিল্পীর নাম কুলবিন্দর কউর। ২৫ বছর বয়সী এই নৃত্যশিল্পী অন্তঃসত্ত্বা ছিলেন। ঘটনাস্থলেই নিহত হন তিনি।

বিভিন্ন বিয়ের আসরে এই নৃত্যশিল্পীর দলকে মঞ্চ মাতানোর জন্য ভাড়া করা হয়। ভাটিন্ডার বিয়ে বাড়িতেও নৃত্য করছিলেন ওই শিল্পী ও তার দলের সদস্যরা। কিন্তু সেখানে যে তাদের জন্য এমন ভয়ঙ্কর কিছু অপেক্ষা করছিল, তা তারা স্বপ্নেও ভাবেননি। মঞ্চে বাকিদের সঙ্গে ছিলেন ২২ বছরের অন্তঃসত্ত্বা কুলবিন্দরও।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত তিন ব্যক্তি নাচ চলাকালীন মঞ্চে ওঠে। এদের মধ্যে একজনের হাতে ছিল বন্দুক। অন্তঃসত্ত্বা ওই শিল্পীকে নাচের জন্য জোর করতে থাকেন তারা। কিন্তু ওই নৃত্যশিল্পী নাচতে অস্বীকার করলে মঞ্চেই তাকে গুলি করে বন্দুকধারী। সঙ্গে সঙ্গে মঞ্চে লুটিয়ে পড়েন তিনি। ক্যামেরায় ধরা পড়া এ ঘটনার চিত্র ইতোমধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ঘটনার পর ওই বন্দুকধারী পালিয়ে গেছে। ঘটনায় অভিযুক্ত বিল্লা নামের ওই বন্দুকধারীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।



এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।