মাঠে ফিরছেন আল-আমিন


প্রকাশিত: ০৬:৫৮ এএম, ০২ মার্চ ২০১৫

আজ থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগ দিয়ে মাঠে ফিরছেন বিশ্বকাপ থেকে ফেরত আসা আল-আমিন। এর আগে দলীয় শৃঙ্খলা ভঙের কারণে ২৪ ফেব্রুয়ারি ডানহাতি এ পেসারকে অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরত পাঠিয়ে দেয় বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

শনিবার সকালে বিকেএসপিতে খুলনা বিভাগীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন আল-আমিন। এদিন অন্য খেলোয়াড়দের সঙ্গে জিমও করেন তিনি। খুলনা দলের একজন ক্রিকেটার জানিয়েছেন, জিমে অনেকটাই স্বাভাবিক দেখা গেছে আল-আমিনকে। হতাশা কাটানোর জন্য সতীর্থরা তাকে বেশ সহায়তা করছেন।

আজ ষষ্ঠ রাউন্ডে বিকেএসপি তিন নম্বর মাঠে খুলনার প্রতিপক্ষ ঢাকা মেট্রো। আল-আমিন যোগ দেওয়ায় দল থেকে বাদ পড়েছেন নাহিদুল ইসলাম। অবশ্য দলে থাকলেও প্রথম পাঁচ রাউন্ডে মাঠে নামা হয়নি নাহিদুলের।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ঢাকা বিভাগের প্রতিপক্ষ পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রংপুর। বিকেএসপি দুই নম্বর মাঠে রাজশাহী খেলবে বরিশালের বিপক্ষে। আর ফতুল্লায় সিলেটের প্রতিপক্ষ চট্টগ্রাম।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।