দিল্লিতে হোটেলে আটকে রেখে মার্কিন নারীকে গণধর্ষণ


প্রকাশিত: ০২:০৩ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৬

ভারতের রাজধানী নয়াদিল্লির একটি পাঁচতারা হোটেলে মার্কিন এক নারী গণধর্ষণের শিকার হয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। চার-পাঁচজন দুর্বৃত্তের বিরুদ্ধে ওই নারীকে ধর্ষণের অভিযোগ এনেছে দেশটির একটি এনজিও।

অভিযোগের পর দিল্লি পুলিশ বলেছে, ভ্রমণ সংক্রান্ত ব্যাপারে কথা বলার জন্য ওই নারীকে হোটেল রুমে আটকে রেখে ধর্ষণ করে পাঁচ দুর্বৃত্ত। এ অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। শনিবার অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে এফআইআর করেছে দিল্লি পুলিশ।

এদিকে, ওই নারী ইতোমধ্যে দেশে ফিরে গিয়েছেন। আতঙ্ক ও অবসাদে ভুগছেন তিনি; নিজে থেকে পুলিশের কাছেও কোনো অভিযোগ দায়ের করেননি। এনজিওর মাধ্যমে জানিয়েছেন, মার্চে ট্যুরিস্ট ভিসা নিয়ে দিল্লি আসেন তিনি। যে হোটেলে ছিলেন, সেখানেই একদিন হাজির হয় তার ট্যুরিস্ট গাইড, সঙ্গে চার বন্ধু। সেখানেই মদ্যপানের পর তাকে ধর্ষণ করা হয়।

এদিকে, এ ঘটনার কথা জেনে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেয়া এক টুইটে ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।