হোঁচট খেলো রিয়াল


প্রকাশিত: ০৫:৩৯ এএম, ০২ মার্চ ২০১৫

লা লিগায় হোঁচট খেয়েছে টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ। নিজেদের মাঠে ভিলারিয়ালের সাথে ১-১ গোলে ড্র পয়েন্ট হারিয়েছে স্পেনের সফলতম দলটি।

রোববার নিজেদের মাঠ সান্তিয়াগো বার্ন্যাবুতে খেলার ১৯ মিনিটে প্রথম সুযোগ পায় রিয়াল, কিন্তু গ্যারেথ বেলের প্রচেষ্টা রুখে দেয় ভিয়ারিয়ালের রক্ষণ। ৩১ মিনিটে টনি ক্রুসের কর্নারে হেড করেছিলেন বেল, একটুর জন্যে তা লক্ষ্যভ্রষ্ট হয়। ফলে গোল শুন্য অবস্থায় বিরতিতে যায় রিয়াল।

বিরতির পর অবশ্য সাফল্য পেতে দেরি হয়নি রিয়ালের। ৫১তম মিনিটে রোনালদোকে ভিয়ারিয়ালের ডিফেন্ডার এরিক বেইলি টেনে ধরে ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তা থেকে গোল করে দলকে এগিয়ে দেন এবারের ফিফা ব্যালন ডি`অর জয়ী।

তবে বেশিক্ষণ অবশ্য এগিয়ে থাকতে পারেনি রিয়াল। ম্যাচের ৬৪ মিনিটে স্প্যানিশ স্ট্রাইকার জেরার্দ মোরেনো গোল করে ভিলারিয়ালকে সমতায় ফেরান।৭১ মিনিটে আবারও এগিয়ে যেতে পারতো স্পেনের সফলতম দলটি,কিন্তু রোনালদোর হেড দারুণ দক্ষতায় ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন ভিয়ারিয়াল গোলরক্ষক। বাকি সময় আর কোনো গোল না হলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়ালকে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।