লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ২


প্রকাশিত: ০৫:১৫ এএম, ০২ মার্চ ২০১৫

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত `বন্দুকযুদ্ধে` যুবদল ও জামায়াতের দুই কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। রোববার রাত পৌঁনে ১টার দিকে উপজেলার চরলরেঞ্চ হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন বেরারগোঁজ এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন উপজেলার চরজাঙ্গালিয়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মো. আরিফ হোসেন (২৪) ও চরকালকিনি ইউনিয়নের কালকিনি গ্রামের রুহুল আমিনের ছেলে মো. মাইন উদ্দিন (৩০)।

গুলিবিদ্ধদের কাছ থেকে চারটি পেট্রলবোমা ও একটি গাছ কাটার করাত উদ্ধার করা হয়েছে। এ সময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও পুলিশ দাবি করেছে।

পুলিশ জানায়, রাতে লক্ষ্মীপুর-রামগতি সড়কে গাছ কেটে অবরোধ করার চেষ্টা করে অবরোধকারীরা। এ সময় পুলিশ ব্যারিকেড সরানোর চেষ্টা করলে পুলিশের ওপর পেট্রলবোমা নিক্ষেপ করা হয়।

এছাড়া ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণ করা হয় পুলিশের ওপর। এ সময় আত্ম রক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে পুলিশ। পরে সেখান থেকে ওই দুইজনকে আহতাবস্থায় উদ্ধার করা হয়।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।