প্রতীক্ষায় মুক্তি


প্রকাশিত: ০২:৩৭ এএম, ০২ মার্চ ২০১৫

মুক্তি অভিনীত প্রথম ছবি `তুমি আছো হৃদয়ে` মুক্তি পায় ২০০৭ সালে।  এর কয়েক বছর পর শাহাদাৎ হোসেন লিটনের `জোর করে ভালোবাসা হয় না` ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেন তিনি। এরপর বিভিন্ন কারণে চলচ্চিত্র থেকে কিছুটা দূরে সরে ছিলেন মুক্তি। কিন্তু ছোট পর্দায় অভিনয় চালিয়ে যান। তবে আবার চলচ্চিত্রে ফিরতে চাইছেন তিনি।

এ প্রসঙ্গে মুক্তি বলেন, `মাঝে ব্যক্তিগত কিছু সমস্যার কারণে চলচ্চিত্রে অভিনয় করিনি। তবে ইতোমধ্যে আমি সমস্যা কাটিয়ে উঠেছি। তাই আবারো চলচ্চিত্রে অভিনয় করতে চাইছি। আমি একটি মানসম্পন্ন ছবি দিয়ে রুপালি পর্দায় প্রত্যাবর্তন করতে চাই।`

সম্প্রতি মুক্তি দুটি একক নাটকে অভিনয় করেছেন। শহীদ উন নবীর `সমগ্র পরিবার এক টন` ও সিমিত রায় অন্তরের `হারমোনি`তে অভিনয় করেছেন তিনি। দুটি নাটক শিগগিরই প্রচার হবে।

মুক্তি ২০০২ সালে মিনহাজুর রহমানের `অগ্নিগিরি` নাটকে অভিনয়ের মধ্য দিয়ে লাইমলাইটে আসেন। এ নাটকে তৌকীর আহমেদের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এরপর বেশকিছু জনপ্রিয় নাটক দর্শকদের উপহার দিয়েছেন।

এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।