১০ মার্চ বাকৃবিতে শূন্য আসনে দ্বিতীয়বার ভর্তি


প্রকাশিত: ০২:৩৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৫

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষের শূন্য আসনে অপেক্ষমান তালিকা থেকে ভর্তি আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের অ্যাডিশনাল রেজিস্ট্রার (শিক্ষা) মো. সারওয়ার জাহান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাকৃবিতে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে মেধা তালিকা এবং অপেক্ষমান তালিকা থেকে প্রথমবার ভর্তি সম্পন্ন হয়েছে। দ্বিতীয়বার ভর্তির জন্য শূন্য আসনের তালিকা আগামী ৭ মার্চ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ও নোটিশবোর্ডে প্রকাশ করা হবে। ওই সব শূন্য আসনে ভর্তির জন্য পূর্বে রিপোর্টকৃত শিক্ষার্থীদের মধ্যে থেকে মেধাক্রম চৌদ্দশ তের থেকে প্রথম তিনশত জনকে ৯ মার্চ স্বশরীরে উপস্থিত হয়ে পূনরায় রিপোর্ট করতে হবে। শূন্য আসনে ভর্তির জন্য নির্বাচিতদের তালিকা ওইদিন রাত ৮ টার মধ্যে প্রকাশ করা হবে। এর পরদিন ১০ মার্চ নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম যথা নিয়মে সম্পন্ন করতে হবে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।