কাটুস কুটুস প্রেম


প্রকাশিত: ০৬:৩৯ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৫

এ সময়ের প্রেমের বাস্তবতা নিয়ে নির্মিত হতে যাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাটুস কুটুস’। চলচ্চিত্রটির চিত্রায়ন শুরু হয়েছে বৃহস্পতিবার। এ উপলক্ষে বুধবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান একমাত্রা এন্টারপ্রিনিওরস লিমিটেড।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্থপতি ইকবাল হাবিব, চলচ্চিত্রটির পরিচালক শুভাশীষ রায়, নির্বাহী প্রযোজক সামির আহমেদ, প্রধান দুই অভিনয় শিল্পী পিয়া বিপাশা ও মনোজসহ ‘কাটুস কুটুস’ এর সঙ্গে যুক্ত অন্য কলাকুশলীরা। চলচ্চিত্রটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষক কাজী সুম্মিন আফসানা।

পরিচালক শুভাশীষ বলেন, দেশে হরহামেশাই ইভটিজিং হয়। কিন্তু সমাজের লোকেদের মাঝে এ নিয়ে অতটা ভাবান্তর দেখি না। কিন্তু প্রেমের মতো একটি বিষয় এখানে অগ্রহনযোগ্য ও রীতিমতো নিন্দনীয়। একে একপ্রকার অপরাধ হিসেবেই ধরা হয়। ভালবাসার সীমাবদ্ধতা, কখন-কোথায় কাছের মানুষের সঙ্গে দূরত্ব রেখে চলতে হবে এমন নানা বিষয় তুলে ধরা হবে এই চলচ্চিত্রে।

তিনি আরও জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়, বোটানিক্যাল গার্ডেন, হাতিরঝিলসহ ঢাকার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির শুটিং হবে। পয়লা বৈশাখে মুক্তি পাবে চলচ্চিত্রটি।

মনোজ বলেন, এই চলচ্চিত্রে যে চরিত্রে অভিনয় করছি তার সাথে এ সময়ের তরুণ-তরুণীরা কম-বেশি পরিচিত। বিশেষ করে প্রেম করতে গিয়ে যারা গুরুজনদের মুখোমুখি হয়েছেন তারা বেশি পরিচিত। ভিন্ন ধরনের এক গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘কাটুস কুটুস’। আশা করি দর্শকদের আমরা ভাল কিছু উপহার দিতে পারব।

চলচ্চিত্রটির ব্যানার একমাত্রা এন্টারপ্রিনিওরস লিমিটেড একটি সামাজিক উন্নয়ন সংস্থা। প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় ২০০৩ সালে, মূলত সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে থাকে। পাশাপাশি সৃজনশীল সামাজিক গবেষণামূলক কাজ করে।

এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।