সেনা হত্যার প্রতিশোধ নেবে ভারত


প্রকাশিত: ০৪:৫৮ এএম, ২৩ নভেম্বর ২০১৬

নিয়ন্ত্রণ রেখার মাচিল সেক্টরের কাছে ভারতীয় তিন সেনাকে হত্যা করেছে পাকিস্তান সেনাবাহিনী। এদের মধ্যে এক সেনা সদস্যের শিরশ্ছেদ করেছে পাক সেনারা। খবর অল ইন্ডিয়ার।

মাত্র তিন সপ্তাহ আগেই ওই একই এলাকার কাছে সেপাই মানদিপ সিং নামের আরো এক সেনাকে শিরশ্ছেদ করে হত্যা করেছিল পাকিস্তানি সেনারা। ভারতীয় সেনাবাহিনীর এক বিবৃতিতে জানানো হয়েছে, পাক সেনারা কাপুরুষের মতো আচরণ করেছে। ভারতীয় সেনাদের হত্যার জন্য তাদের উপযুক্ত মাসুল দিতে হবে।

এদিকে, পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের তরফ থেকে এ ধরনের ঘটনা অস্বীকার করা হয়েছে। এক বিবৃতিতে এ ধরনের খবর মিথ্যা ও ভিত্তিহীন বলে উল্লেখ করা হয়েছে।  

ভারতের উরিতে সেনা ঘাঁটিতে হামলার ঘটনাকে কেন্দ্র করে পাকিস্তান অধীকৃত কাশ্মিরে সার্জিকাল স্ট্রাইক চালায় ভারত। এরপর থেকে এক দেশ অন্য দেশকে নিজেদের সেনা নিহতের জন্য দায়ী করে আসছে। এ পর্যন্ত পাকিস্তানি সেনাদের গুলিতে ভারতের ১৮ সেনা এবং ভারতের সেনাবাহিনীর গুলিতে পাকিস্তানের ২৯ সেনা নিহতের খবর পাওয়া গেছে।

টিটিএন/এনএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।