অমিতাভের জন্য সিঁদুর পরেন রেখা!


প্রকাশিত: ০১:৫২ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৫

বলিউডে এক সময়ের সেরা রোমান্টিক জুটি অমিতাভ বচ্চন আর রেখা। সিলসিলা খ্যাত এ তারকা জুটিকে নিয়ে বিতর্ক আগেও ছিল, এখনও আছে।

সম্প্রতি গ্রেইট ম্যাগাজিন অভিনেতা ও পরিচালক পুনীত ইশারের স্ত্রী দীপালির বক্তব্য উদ্ধৃত করে জানায়, রেখা তার সিঁথিতে সিঁদুর পরেন একসময়ের প্রেমিক ও সহ-অভিনেতা অমিতাভ বচ্চনের জন্য। দীপালি ইশার বলেছেন, রেখা সিঁদুর পরেন বিগ বি`র জন্যই।
 
বলিউড লাইফ ও জি নিউজ আরও জানায়, বিগ বস সিজন আট-এ পুনীত যখন প্রতিযোগী ছিলেন তখন ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন রেখা। সেখানে পুনীতকে বেশিরভাগ সময়ই রেখা এড়িয়ে চলেন। শোনা যায়, পুনীতের সঙ্গে রেখা কথাও বলেন অনিচ্ছা সহকারে।
 
বিগ বস সেটের ওই অল্প সময়ে পুনীতের উদ্দেশে রেখাকে বলতে শোনা গেছে, আর কত পাপ করবে তুমি? দীপালি তখন কাছেই ছিলেন। `কুলি` ছবিতে বিগ বি-র দুর্ঘটনার জন্যে পুনীতকেও দায়ী করেন রেখা। ওই সেটে দীপালিকেও পাত্তা দেননি রেখা, এমনকী তাকে যেন চেনেনই না- এমন ভাব দেখিয়েছেন রেখা ৷ বলিউডের অনেকেই মনে করছেন, দীপালিকে পাত্তা না দেয়া ও তার স্বামীর সঙ্গে এই ব্যবহারের কারণেই রেগে গিয়ে রেখা-অমিতাভ সম্পর্কে এসব বলছেন দীপালি।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।