চলন্ত ট্রেনে ছিনতাইয়ের পর নারী যাত্রীকে ধর্ষণ


প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ২০ নভেম্বর ২০১৬

চলন্ত ট্রেনে দামী জিনিসপত্র ছিনিয়ে নেয়ার পর এক নারী যাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতে। দেশটির শাহদরা ও পুরনো দিল্লি স্টেশনের মাঝে ট্রেনের নারী কামরায় এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ওই ট্রেনের নারী কামরায় পাঁচজন যাত্রী ছিলেন। চারজন নারী যাত্রী শাহদরা স্টেশনে নেমে যান। ওই স্টেশনেই কামরায় ওঠে তিনজন। তাদের মধ্যে দু`জন ৩২ বছরের ওই নারীর  ব্যাগ ছিনিয়ে নেয়ার পর পালিয়ে যায়। পরে তৃতীয় ব্যক্তি ওই নারীকে ধর্ষণ ও মারধর করে।

পুলিশের দুই কনস্টেবল ট্রেনে উঠে এ ঘটনা দেখতে পান। পুলিশ বলছে, ঘটনার সময় ওই নারী দুর্বৃত্তকে বাধা দেয়ার চেষ্টা করেছেন। পুলিশ ওই দুর্বৃত্তকে আটক করেছে।

পুরনো দিল্লি স্টেশনে ট্রেন পৌঁছানোর পর ওই নারী ও দুর্বৃত্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শাহবাজ (২৫) নামের ওই অভিযুক্ত দুর্বৃত্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। নির্যাতিতা নারী বিহারের বাসিন্দা। একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে তিনি দিল্লি এসেছিলেন।

এসআইএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।