মেলবোর্নে পৌঁছেছে বাংলাদেশ দল


প্রকাশিত: ০৬:৪৯ এএম, ২২ ফেব্রুয়ারি ২০১৫

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে মেলবোর্নে পৌঁছেছে বাংলাদেশ দল। বৃহস্পতি বার মেলবোর্নে শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৯.৩০ মিনিট।

শক্তিমত্তার বিচারে প্রতিপক্ষ শ্রীলঙ্কার চেয়ে পিছিয়ে বাংলাদেশ। তাদের বিপক্ষে ১৯৮৬ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত বাংলাদেশ ৩৭টি ওয়ানডে ম্যাচ খেলেছে। তার মধ্যে বাংলাদেশের জয় মাত্র ৪ টিতে। আর শ্রীলঙ্কা জিতেছে ৩২টিতে। একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। তবে সাম্প্রতিক বছরগুলোতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের জয়ের সুখস্মৃতি নেই।

এর আগে ব্রিসবেনে অস্ট্রেলিয়ার সাথে নিজেদের দ্বিতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। এর ফলে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হলো দুই দলকে। এছাড়া নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ১০৫ রানের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ। বিশ্বকাপের ‘এ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে রয়েছে আফগানিস্তান, স্কটল্যান্ড, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।