বরিশালে বন্দুকযুদ্ধে নিহত ২


প্রকাশিত: ০২:২৮ এএম, ২১ ফেব্রুয়ারি ২০১৫

বরিশালের আগৈলঝড়া উপজেলায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ টিপু হাওলাদার (৩৭) ও কবীর মোল্লা (৩৮) নামে দুই বিএনপিকর্মী নিহত হয়েছেন। শনিবার ভোরে উপজেলার বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

টিপুর বাড়ি উপজেলার নগরবাড়ী গ্রামে এবং কবীর মোল্লার বাড়ি গৈলা গ্রামে। টিপু উপজেলা ছাত্রদলের ক্রীড়া সম্পাদক ও আর কবির মোল্লা উপজেলা যুবদলের সদস্য ছিলেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সম্প্রতি আগৈলঝাড়ায় ফলবাহী ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামি কবির মোল্লা এবং ৭ নং আসামি টিপু হাওলাদার।

তাদেরকে ঢাকা থেকে আটক করে আগৈলঝাড়ায় আনার পর শুক্রবার দিবাগত রাতে তাদের সহযোগীদের আটকে অভিযানে নামা হয়। আটককৃতদের নিয়ে আগৈলঝাড়া বাইপাস সড়ক অতিক্রমকালে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে পেট্রলবোমা ও গুলি ছোঁড়ে।

এ সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে ক্রসফায়ারে টিপু ও কবির নিহত হন। এদের কাছ থেকে পেট্রলবোমা, রামদা, চাপাতি ও বল্লম উদ্ধার করা হয়। শনিবার সকালে মরদেহ উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, মোবাইল ট্রাকিং এর মাধ্যমে বৃহস্পতিবার ঢাকার হাজারীবাগ থানা এলাকার আত্মীয়ের বাসা থেকে কবির মোল্লাকে এবং একই দিন ঢাকার মুগধাপাড়া এলাকার আত্মীয়ের বাসা থেকে টিপুকে আটক করে পুলিশ।

বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।