রাশিফল : ১৯ ফেব্রুয়ারি


প্রকাশিত: ০২:০৮ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৫

মেষ:  মৌলিক কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে নতুন কাজের সুযোগ। পানিপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

বৃষ: ব্যবসায় জটিলতা অস্থিরতা বাড়িয়ে দিতে পারে। আন্তরিক ব্যবহারে অন্যদের প্রভাবিত করতে পারেন। বিতর্কবিবাদ এড়ানোই ভালো।

মিথুন: বুদ্ধিবলে গুপ্তশত্রুতার মোকাবিলা করে পরিবারকে স্বস্তি দিতে পারেন। বৈষয়িক গোলযোগের সমাধানের আশা। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে বহু ব্যয়।

কর্কট: বিষয়সম্পত্তি নিয়ে মামলার ফল অনুকূলে যাওয়ারই ইঙ্গিত। কম্পিউটার সংক্রান্ত ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। উপরওয়ালার সমর্থনে বেয়াড়া সহকর্মীদের মোকাবিলা।

সিংহ: কর্মস্থলে অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় নিজেরই ক্ষতি।

কন্যা: উদ্যমী হলে ব্যবসায় সাফল্য। কর্কশ বাক্যে স্বজনবন্ধুও বিরূপ হতে পারে। উচ্চাভিলাষী স্ত্রীলোক থেকে বিপদের আশঙ্কা।
 
তুলা: কর্মস্থলে কোনো গভীর সমস্যার জট খুলে প্রশংসা পেতে পারেন। কল্যাণকাজে শ্রম ও অর্থদান। মূল্যবান দ্রব্য ও নথিপত্রের গোপনতা রক্ষার ব্যবস্থা নেওয়া জরুরি।

বৃশ্চিক:  বিজ্ঞানের পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান। আর্থিক সঙ্কটে কোনও বন্ধুকে পাশে পেতে পারেন। বাতজ বেদনায় ক্লেশ।

ধনু:  কর্মক্ষেত্রে শ্রমের মূল্য না-ও পেতে পারেন। কোনও দুঃসংবাদে পারিবারিক অনুষ্ঠানে ছন্দপতনের আশঙ্কা। গ্ল্যান্ডের সমস্যায় দুর্ভোগ।

মকর:  একাধিক উপায়ে আয় বৃদ্ধির সুযোগ নিতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। স্বামী-স্ত্রীর মধ্যে মতৈক্য বজায় রাখার চেষ্টা করুন। উদরপীড়ায় দুর্ভোগ।

কুম্ভ:  বিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ মিলতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে বিবাদে মা-বাবার সঙ্গে সম্পর্কের অবনতি। সঙ্গীতাদি ললিতকলার চর্চায় অগ্রগতি।

মীন:  কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের চাপে ক্লান্তি ও অবসাদ। বহুজন সমাগমে হৃদয়গ্রাহী বক্তৃতা দিতে পারেন। চিত্রশিল্পী ও ভাস্করদের শুভ দিন।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।