মেয়ের শেষ দিনগুলোর ছবি প্রকাশ করলেন বাবা


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০৭ নভেম্বর ২০১৬

ছোট্ট মেয়েটার ক্যান্সার। বাবা জানেন আর মাত্র কয়েকটা দিন বাঁচবে তার আদরের সন্তান। কিন্তু চোখের সামনে মেয়ের শেষ দিনগুলো দেখা ছাড়া যেন আর কোনো কিছুই করার নেই তার।

ওই হতভাগ্য বাবা একজন ফটোগ্রাফার। একজন ফটোগ্রাফারের জন্য ছবি তোলা খুব আনন্দের বিষয়। যে কোনো পরিস্থিতিতে যে কোনো আনন্দ বা সুখের মুহূর্তের ছবি তোলা তার কাছে খুব সহজ একটা কাজ। কিন্তু বাবা হিসেবে নিজের সন্তানের দুঃখময় জীবনের ছবি তোলা মোটেও সহজ কিছু নয়।

কিন্তু এই কাজটাই বেশ সাহসের সঙ্গে করেছেন এই বাবা। চার বছর বয়সী তার ছোট্ট মেয়েটা ক্যান্সারে আক্রান্ত হয়ে দিনের পর দিন কষ্ট সয়ে যাচ্ছে। এগুলোই ছবির মাধ্যমে তিনি মানুষের কাছে প্রকাশ করার প্রত্যয় নিয়েছেন। তিনি চান একটা শিশু ক্যান্সারে আক্রান্ত হয়ে কীভাবে জীবন-যাপন করছে সেটা তার মতো অন্যরাও জানুক।

jesika

জেসিকা নামের ছোট্ট মেয়েটা এক বছর ধরে ক্যান্সারে আক্রান্ত। তার অবস্থা এখন এতটাই খারাপ যে, চিকিৎসকরা জানিয়েছেন শিশুটি হয়তো আর কয়েক সপ্তাহ মাত্র বাঁচবে।

শিশুটির বাবা-মা জানিয়েছেন, তারা প্রতিটা দিনই আতঙ্কে থাকেন। এই বুঝি তাদের আদরের সন্তান তাদের ছেড়ে চলে যাবে।

জেসিকার বেশ কিছু ছবি তুলে ধরা হলো। দেখুন কি কষ্ট আর যন্ত্রণা সহ্য করে বেঁচে আছে এই ছোট্ট মেয়েটা।

টিটিএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।