হাড্ডাহাড্ডি লড়াইয়ে হিলারি-ট্রাম্প


প্রকাশিত: ০৬:২২ এএম, ০৪ নভেম্বর ২০১৬

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র চার দিন বাকি আছে। এখন খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন দুই প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন এবং ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনের আগে দুই প্রার্থীই একে অন্যকে প্রেসিডেন্ট হওয়ার অযোগ্য বলে বারবার প্রমাণ করার চেষ্টা করে যাচ্ছেন। খবর বিবিসির।

হিলারির দাবি, ট্রাম্প নারীদের সম্মান করতে জানেন না। তার কাছে নারীরা যৌন হয়রানির শিকার হয়েছেন। তাই দেশের জন্য ট্রাম্প মোটেও নিরাপদ নন।

এদিকে ট্রাম্প বলছেন, আইএসের সঙ্গে হিলারির সম্পৃক্তা রয়েছে। তার বিরুদ্ধে ফৌজদারি তদন্ত করা উচিত।

গত সপ্তাহে হিলারির ই-মেইল নিয়ে এফবিআইয়ের নতুন করে তদন্তের ঘোষণায় ট্রাম্পের প্রতি জনগণের আস্থা বেড়েছে। ফলে হিলারিকে প্রেসিডেন্ট হতে এখন প্রয়োজনীয় ২৭০টির পরিবর্তে ২৮৩টি ইলেক্টোরাল ভোট জয় করতে হবে।

ই-মেইল তদন্তের কারণে মাঝখানে ট্রাম্পের চেয়ে কিছুটা পিছিয়ে পড়লেও নিজের অবস্থান আগের জায়গায় ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন হিলারি। সবকিছু মিলিয়ে নির্বাচনকে ঘিরে বেশ শ্বাসরুদ্ধকর পরিস্থিতি দেখা যাচ্ছে। তবে শেষ পর্যন্ত নির্বাচনী লড়াইয়ে কার মুখে হাসি ফুটবে, তা দেখার জন্য আরো কয়েক দিন অপেক্ষা করতে হবে।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।