দ্বৈতনীতির পরিচয় দিচ্ছে এফবিআই : হিলারির প্রচারণা শিবির


প্রকাশিত: ০৭:২৮ এএম, ০১ নভেম্বর ২০১৬

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আর মাত্র এক সপ্তাহ বাকি। এরই মধ্যে নতুন করে হিলারির ই-মেইল তদন্ত করছে এফবিআই। ই-মেইলের বিষয়ে আবার তদন্ত করার কারণে এফবিআই পরিচালক জেমস কোমির সমালোচনা করছেন ডেমোক্রেট দলের নেতারা। হিলারির নির্বাচনী প্রচারণা শিবির থেকে বলা হয়েছে, কোমির এ ধরনের পদক্ষেপ দ্বৈতনীতির পরিচয় দিয়েছে।

নতুন করে এই ই-মেইল বিতর্ক হিলারির অবস্থানে ধস নামিয়েছে। জনসাধারণের কাছে তার জনপ্রিয়তাও কমে গেছে। সাম্প্রতিক এক জরিপে দেখা গেছে, হিলারি এবং ট্রাম্পের মধ্যে এখন ব্যবধান মাত্র এক পয়েন্ট।

আর এই সুযোগটাই কাজে লাগানোর চেষ্টা করছেন ট্রাম্প। এক বিবৃতিতে ট্রাম্প বলেছেন, নতুন এই ই-মেইল তদন্তে হিলারির মুছে ফেলা ই-মেইলের তথ্যও বেরিয়ে আসতে পারে। এতে করে অনেক সত্যই সামনে চলে আসবে।

তবে এ বিষয়ে হোয়াইট হাউসের মুখপাত্র আর্নেস্ট জস জানিয়েছেন, নতুন করে হিলারির ই-মেইল তদন্ত নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। তবে খোদ এফবিআই কর্মকর্তারাই এ বিষয়টি নিয়ে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছেন।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।