ভারতীয় সেনাবাহিনীর গুলিতে তিন পাকিস্তানি সেনা নিহত


প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৫ অক্টোবর ২০১৬

জম্মু-কাশ্মিরের রাজৌরি জেলা সীমান্তে ভারতীয় বাহিনীর গুলিতে অন্তত তিন পাকিস্তানি সেনা নিহত হয়েছে বলে দাবি করেছে ভারত। ভারতীয় এক কর্মকর্তা বলেছেন, মঙ্গলবার রাজৌরি জেলার নওশেরা সেক্টরে ভারতীয় বাহিনীর গুলিতে দুই থেকে পাক সেনা নিহত হয়েছে।

ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে বলছে, জম্মু জেলার পুরা সেক্টরে আন্তঃসীমান্ত গোলাগুলিতে একই পরিবারের ছয় নারী সদস্যও আহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টা থেকে শুরু হওয়া আন্তঃসীমান্ত গোলাগুলির ঘটনা সন্ধ্যা পর্যন্ত অব্যাহত ছিল।

নয়াদিল্লির এক সেনা কর্মকর্তা বলেন, সকাল ১০টা থেকে বিনা উষ্কানিতে পাক সেনাবাহিনী রাজৌরি জেলায় যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে। আমাদের অবস্থান লক্ষ্য করে মর্টার শেল ও ভারি অস্ত্র থেকে গুলি নিক্ষেপ করেছে পাকিস্তান সেনাবাহিনী।

তিনি বলেন, পাকিস্তানি সেনাবাহিনীর যুদ্ধবিরতি লঙ্ঘনের যথাযথ জবাব দিয়েছে ভারতীয় সেনারা।

অপর এক সেনা কর্মকর্তা রাষ্ট্রীয় বার্তাসংস্থা পিটিআইকে বলেন, আমাদের সেনাবাহিনীর পাল্টাগুলিতে  দুই থেকে তিন পাকিস্তানি সেনা নিহত হয়েছে। এখনো গোলাগুলি চলছে এবং ভারতীয় সেনারা উপযুক্ত জবাব দিচ্ছেন। তবে এ ঘটনায় ভারতীয় সেনাবাহিনীর কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।