অস্ট্রেলিয়ার থিম পার্কে দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু


প্রকাশিত: ০৭:৫৪ এএম, ২৫ অক্টোবর ২০১৬

অস্ট্রেলিয়ার থিম পার্কে একটি দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে। কুইন্সল্যান্ডের গোল্ড উপকূলে অবস্থিত ড্রিমওয়ার্ল্ড নামের ওই পার্কটির এক মুখপাত্র জানিয়েছেন, থানডার রিভার রেপিডস রাইডে দুই নারী এবং দুই পুরুষের মৃত্যু হয়েছে। খবর বিবিসির।

ওই মুখপাত্র আরো জানিয়েছেন, তদন্তের স্বার্থে ওই পার্কটি আপাতত বন্ধ রাখা হয়েছে। তবে ওই নারী এবং পুরুষরা কিভাবে মারা গেছেন সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি।

অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় থিম পার্ক হিসেবে পরিচিত ড্রিমওয়ার্ল্ড পার্কটি। এই পার্কে ৫০টির বেশি রাইড রয়েছে। বিভিন্ন ধরনের ব্যতিক্রমী জিনিসের জন্য ওই পার্কটি মানুষকে আকর্ষণ করে।

পার্ক কর্তৃপক্ষ জানিয়েছে, তারা খুব শিগগিরই ওই দুর্ঘটনার সম্পর্কে জানাবে। তারা এ বিষয়ে পুলিশকে যথাযথ সাহায্য করবে। রাইডের কনভেয়র বেল্টে বেশ কয়েকজন আঘাত পেয়েছেন বলে খবরে জানানো হয়েছে।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।