অভিষেককে দেখতে সারারাত হাসপাতালে মমতা


প্রকাশিত: ০৭:১১ এএম, ২২ অক্টোবর ২০১৬

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে শুক্রবার রাতে প্রায় ৬ ঘণ্টা হাসপাতালে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতাল থেকে ভোর রাতে বেড়িয়ে মুখ্যমন্ত্রী উদ্বেগের সঙ্গে জানিয়েছেন, দুর্ঘটনার ট্রমা কাটাতে পারছেন না অভিষেক। পালস রেটও খুব কমে যাচ্ছে। তাকে অক্সিজেন দিতে হচ্ছে।

দুর্ঘটনায় বাঁ চোখের নীচে ও চোয়ালে গুরুতর আঘাত পেয়েছেন অভিষেক। ম্যাক্সিলোফেসিয়াল সার্জারির কথা ভাবছেন চিকিৎসকরা। ম্যাক্সিলোফেসিয়াল বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ নেওয়া হচ্ছে। বিশেষ ধরনের এই অস্ত্রোপচারে পালটে যেতে পারে অভিষেকের অবয়ব। আজ দুপুরে অভিষেকের কিছু স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

আহত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অরবিটাল ফ্লোরের অস্ত্রোপচার নিয়ে আজ সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। অরবিটাল ফ্লোরে টাইটেনিয়াম প্লেট বসানোর চিন্তা করছেন চিকিৎসকরা। তবে এব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে মেডিক্যাল বোর্ড। বিকেলে মেডিক্যাল বোর্ড এক বৈঠক বসবে। হাসপাতাল সূত্রের খবরে জানানো হয়েছে, যে পদ্ধতিতে তার চিকিৎসা চলছে তাতে কোনো কিছু বদলানো হবে কিনা তা নিয়ে বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।