ট্রাম্প ভদ্রলোক : মেলানিয়া ট্রাম্প


প্রকাশিত: ০৬:৪৩ এএম, ১৮ অক্টোবর ২০১৬

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প জোর দিয়ে বলেছেন, তার স্বামী একজন ভদ্রলোক। যেসব নারীরা তার স্বামীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন তাদের মিথ্যাবাদী বলেও উল্লেখ করেছেন মেলানিয়া। খবর বিবিসির।

শুধু তাই নয়, একটি ভিডিওতে নারীদের নিয়ে ট্রাম্পকে অশ্লীল কথা বলতে শোনা গেছে। বিতর্কিত বক্তব্য গ্রহণযোগ্য নয় বললেও সেখানে কথা বলা ব্যক্তির সঙ্গে তিনি যে ট্রাম্পকে চেনেন তার কোনো মিল নেই বলেও উল্লেখ করেন মেলানিয়া।

তিনি আরো বলেন, টিভি উপস্থাপক বিলি বুশের প্ররোচনায় কিছু কথা বলেছেন ট্রাম্প তবে তার জন্য তিনি লজ্জিত। ওই ভিডিও প্রকাশের পর অনেক রিপাবলিকান ট্রাম্পের ওপর থেকে সমর্থন তুলে নেয়ার কথা জানান।

ওই ভিডিওতে দেখা যায় বিলি বুশকে ট্রাম্প বলছেন, তুমি চাইলেই নারীর ওপর জোর করতে পারো কারণ তুমি একজন তারকা। ওই ভিডিও নিয়ে বেশ সমালোচনা শুনতে হয়েছে ট্রাম্পকে। এরপরই বেশ কয়েকজন নারী ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন। কিন্তু সেসব অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্প।

সিএনএনকে দেয়া এক সাক্ষাতকারে ট্রাম্পকে উদ্দেশ করে মেলানিয়া বলেন, আমি জানি তিনি নারীদের সম্মান করেন। তাই যারা এসব অভিযোগ করছে তারা মিথ্যা বলছে। আমি আমার স্বামীকে বিশ্বাস করি। তিনি খুব দয়ালু এবং একজন ভদ্রলোক। তিনি কখনোই এসব করতে পারেন না।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।