বার্সার সামনে ভিলারিয়াল


প্রকাশিত: ০৪:১৬ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৫

টানা দশম জয়ে কোপা দেল রে কাপের ফাইনালের পথে এক ধাপ এগিয়ে যাওয়ার মিশনে আজ নিজেদের মাঠে নামছে বার্সা। সেমিফাইনালে তাদের প্রতিপক্ষ ভিলারিয়াল।

চলতি বছরের শুরুতে রিয়াল সোসিয়েদাদের মাঠে হারের পর কোচ লুই এনরিকের সঙ্গে মেসির দ্বন্দ্বের খবর চাউর হয়। এর পর নেইমারের চুক্তি নিয়ে কলঙ্কে জড়ায় কাতালান ক্লাবটি। তবে মাঠের বাইরের এতসব ঘটনা বার্সার মাঠের ছন্দ নষ্ট করতে পারেনি। ফের চেনা ছন্দে স্প্যানিশ জায়ান্টরা। লিওনেল মেসি ও নেইমারের সঙ্গে ফর্মে ফিরেছেন লুই সুয়ারেজও। সর্বশেষ নয় ম্যাচে প্রতিপক্ষের জালে ৩৪ গোল করেছে কাতালানরা। এ ফর্ম ধরে রেখেই আজ ভিলারিয়ালের বিপক্ষে জিততে চায় এনরিকের শিষ্যরা।

চলতি মৌসুমে ২৭ ম্যাচে ২৩ গোল করা নেইমার বার্সার ফর্ম নিয়ে বলেন, প্রতিদিনই আমরা উন্নতি করছি ও ভালো খেলছি, কিন্তু আরো উন্নতি করে যেতে হবে। গোল করার চেয়েও বড় কথা সতীর্থদের সাহায্য করতে পারা। আমরা এখনই থামতে চাই না, চাই সামনে এগিয়ে যেতে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।