এবার ট্রাম্পের ঘরেই অশান্তি


প্রকাশিত: ০৬:৩৮ এএম, ১৭ অক্টোবর ২০১৬

নারীদের সঙ্গে যৌন সম্পর্ক তৈরি, যৌন হয়রানি এবং অশ্লীল মন্তব্য করায় এমনিতেই চাপের মধ্যে আছেন আসন্ন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। এখন আবার ঘরেই বুঝি শুরু হলো অশান্তি।

এক সপ্তাহে ৯ জন জনপ্রিয় নারী যৌন হেনস্থার অভিযোগ করেছেন ট্রাম্পের বিরুদ্ধে। এসব নিয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন তো হতেই পারে।

সম্প্রতি স্ত্রী ম্যালানিয়া ট্রাম্পকে নিয়ে সেন্ট পিটার্স চার্চে হাজির হয়েছিলেন ট্রাম্প। সস্ত্রীক চার্চে যাওয়ার ঘটনাটি নাকি একেবারেই গোপন রাখা হয়েছিল। কেউ কেউ বলছেন, ট্রাম্পের স্ত্রী বেজায় রেগে গেছেন নারীঘটিত এসব ঘটনায়।

আর এ কারণেই হয়তো ঈশ্বরের সামনে সত্যি কথা বলতে ট্রাম্পকে নিয়ে চার্চে গেছেন তার স্ত্রী। নিন্দুকেরা বলছেন, এবার বেশ চাপের মধ্যে পড়েছেন ট্রাম্প।

এদিকে, আগামী মঙ্গলবার শেষ বারের জন্য প্রেসিডেন্সিয়াল বিতর্কে অংশ নেবেন হিলারি ও ট্রাম্প। তার আগে নানা রকমের অভিযোগে বেশ ধকলই গেল ট্রাম্পের।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।