হিন্দুদের পছন্দ করেন ট্রাম্প


প্রকাশিত: ০৪:৪৭ এএম, ১৬ অক্টোবর ২০১৬

বরাবরাই নিজের বেফাঁস কথার জন্য সমালোচিত হয়েছেন যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। মুসলমানদের প্রতি তীব্র কটাক্ষ ট্রাম্পের মুখে সব সময়ই শোনা গেছে। তবে এবার সমালোচনা না করে ভিন্ন সুরে কথা বলতে শোনা গেল ট্রাম্পকে।

রিপাবলিকান হিন্দু কলিজন আয়োজিত ইন্দো-আমেরিকার একটি চ্যারিটি অনুষ্ঠানে ভারতের এনডিটিভিকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, তিনি ভারতকে বিশেষ করে হিন্দুদের খুব সম্মান করেন।

তিনি বলেন, ‘আমার হিন্দুদের প্রতি যথেষ্ট শ্রদ্ধা রয়েছে। আমার অনেক হিন্দু বন্ধু আছে। তারা সত্যিই অনেক মহান। তারা অনেক উদ্যোগী। আমি ভারতের সঙ্গে আবাসন প্রকল্প নিয়ে কাজ করতে চাই। আমি মনে করি এটা সফল হবে। কেননা ভারত বিস্ময়কর একটি দেশ।’

আসন্ন নির্বাচনে বিজয়ী হলে যুক্তরাষ্ট্রের সবচেয়ে প্রিয় বন্ধু হবে ভারত। এমনটাই জানালেন ট্রাম্প। ভারতের সঙ্গে আগামী দিনে সম্পর্ক আরও দারুন হবে বলেও মন্তব্য করেন তিনি। পাশাপাশি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসাও করেছেন ট্রাম্প।

ইসলামিক সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতের সঙ্গে এক হয়ে লড়াই করার আশ্বাস দিয়েছেন ট্রাম্প।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।