সীমান্তে যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান


প্রকাশিত: ০৪:০৪ এএম, ১৬ অক্টোবর ২০১৬

আবারো সীমান্তে যুদ্ধবিরতি লংঘন করেছে পাকিস্তান। জঙ্গিদের ভারতীয় সীমানা পেড়িয়ে প্রবেশ করতে সাহায্য করার পাশাপাশি সীমান্তে অযথা গোলাগুলি করেছে পাকিস্তান। ভারতীয় সেনাবাহিনীর দাবী সীমান্তের নৌসেরা সেক্টরে গুলিবর্ষণ করেছে পাকিস্তান।

রোববার ভোর পাঁচটার দিকে গুলিবর্ষণ শুরু করে পাক সেনারা। ভারতীয় সেনারা বলছে, তাদের উদ্দেশ করেই গুলি চালিয়েছে পাক সেনারা।

ভোরের দিকে হঠাৎ করে এমন গোলাগুলির শব্দে সীমান্তের কাছাকাছি থাকা মানুষদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সেনারা সতর্ক থাকায় সাধারণ মানুষের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। গুলিবর্ষণ শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই শিশুদের সেখান থেকে সরিয়ে নেয়া হয়।

মাত্র একদিন আগেই ভারতীয় সেনাবাহিনী ঘোষণা করেছিল প্রয়োজনে আবারো সার্জিকাল স্ট্রাইক চালানো হবে। ধারণা করা হচ্ছে, ভারতের তরফ থেকে এমন ঘোষণা পাওয়ার পরপরই বিকল্প কিছু চিন্তা করছে পাকিস্তান। তারই অংশ হিসেবে হয়তো এই গোলাগুলির ঘটনায় ভারতকে পাক সেনারা জানিয়ে দিল তারাও প্রস্তুত।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।