ট্রাম্পের বিরুদ্ধে আরো অভিযোগ


প্রকাশিত: ০৩:২৪ এএম, ১৫ অক্টোবর ২০১৬

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আরো দুজন নারী যৌন হয়রানির অভিযোগ এনেছেন। সামার জারভোস নামের এক নারীর অভিযোগ, ২০০৭ সালের দিকে ডোনাল্ড ট্রাম্প তার সঙ্গে জোর করে যৌন সম্পর্ক করার চেষ্টা করেছেন। চাকরির আলোচনার জন্য একটি হোটেলে ডেকে নিয়ে তার সঙ্গে এমন আচরণ করেছেন ট্রাম্প। খবর বিবিসির।

ওই নারী বাধা দেয়ায় তিনি শেষপর্যন্ত কম বেতনের একটি চাকরির কথা প্রস্তাব করেন ট্রাম্প।

ক্রিস্টিন অ্যান্ডারসন নামের আর এক নারী বলছেন, নব্বুইয়ের দশকে নিউইয়র্কের একটি ক্লাবে ওয়েট্রেস হিসাবে কাজ করার সময় একদিন হঠাৎ করে ট্রাম্প তাকে জড়িয়ে ধরেন। তার দাবি কোন বাক্যালাপ, এমনকি তার দিকে না তাকিয়েই ট্রাম্প এমনটা করেছিলেন।

এর আগেও ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন কয়েকজন নারী। তবে এসব অভিযোগ মিথ্যা এবং বানোয়াট বলে দাবি করেছেন ট্রাম্প।

এদিকে, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আমেরিকানদের সতর্ক করে বলেছেন, নভেম্বরের নির্বাচনে আসলে গণতন্ত্রের উপরই ভোটাভুটি হতে যাচ্ছে। একজন প্রেসিডেন্ট হবার জন্য ডোনাল্ড ট্রাম্প সৎ ব্যক্তি নন বলেও তিনি বর্ণনা করেছেন।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।