জম্মু-কাশ্মিরে আধা সামরিক বাহিনীর গাড়িবহরে হামলায় আহত ৮


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ১১ অক্টোবর ২০১৬

জম্মু-কাশ্মিরের সোপিয়ান জেলায় আধা সামরিক বাহিনীর গাড়িবহরে গ্রেনেড হামলার ঘটনায় ৮ জন আহত হয়েছে। এদের মধ্যে সাত বেসামরিক এবং এক জওয়ান। স্থানীয় সময় মঙ্গলবার এ ঘটনা ঘটেছে। খবর অল ইন্ডিয়ার।

সেন্ট্রাল রিজার্ভ ফোর্সের গাড়িবহর লক্ষ্য করে গ্রেনেড ছুড়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। তবে তাদের লক্ষ্য বিফলে গেছে। গাড়িবহরে গ্রেনেড আঘাত হানতে পারেনি। বোমা রাস্তায় পড়ায় ঘটনাস্থলে আটজন আহত হয়।

এর আগে সোমবার কাশ্মিরের শ্রীনগরের নিকটবর্তী পাম্পোরে একটি সরকারি ভবনে ঢুকে পড়ে সন্ত্রাসীরা। সেখানে তারা টানা ২৪ ঘণ্টা অবস্থান করে।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ইনট্রিপ্রিনিওরশিপ ডেভেলপমেন্ট ইন্সটিটিউটে সেনাবাহিনীর বিশেষ ফোর্স, আধা সামরিক বাহিনী এবং কাউন্টার ইনসারজেন্সি পুলিশ সন্ত্রাসীদের লক্ষ্য করে গুলি চালায়।

ওই একই ভবনে গত ফেব্রুয়ারিতেও হামলা চালিয়েছিল সন্ত্রাসীরা। সেসময় গোলাগুলির ঘটনায় পাঁচ সেনা সদস্য, এক বেসামরিক এবং তিন সন্ত্রাসী নিহত হয়।

টিটিএন/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।