শহীদদের জন্য শিরোপা চান মামুনুল


প্রকাশিত: ০৩:০৬ এএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৫

যাদের রক্তের বিনিময়ে বাংলা ভাষা পেয়েছি, এই ভাষার মাসে সেই শহীদের প্রতি সম্মান জানানোর জন্য বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা চান বাংলাদেশ অধিনায়ক মামুনুল ইসলাম। শনিবার এক সংবাদ সম্মেলনে এভাবেই শহীদদের সম্মান জানালেন বাংলাদেশ দলের অধিনায়ক।

বাফুফে ভবনে বঙ্গবন্ধু গোল্ডকাপের শিরোপা জিততে মরিয়া মামুনুলের জানান,  স্বাধীনতার জন্য যদি শহীদরা নিজের জীবন বিলিয়ে দিতে পারেন,তাহলে আমরা কেন দেশের জন্য নিজেদের উজাড় করে খেলতে পারব না। যারা আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন,ভাষা এনে দিয়েছেন তাঁদের জন্যই আমরা এই ম্যাচটি খেলব। দেশের ফুটবলের জাগরণের জন্য আমাদের বঙ্গবন্ধু কাপের শিরোপা জিততেই হবে।

ফাইনালে বাংলাদেশের জন্য অপেক্ষা করছে কঠিন প্রতিপক্ষ মালয়েশিয়া। প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচে এই মালয়েশিয়ার কাছেই হার মানতে হয়েছিল মামুনুলদের। তা ছাড়া শুক্রবার সেমিফাইনাল খেলে রোববারই ফাইনালের মতো শক্ত ম্যাচে মাঠে নামার চ্যালেঞ্জ তো আছেই।

ফাইনালে দেশের মানুষের,বিশেষ করে গ্যালারির দর্শকদের প্রত্যাশার চাপও সামলাতে হবে স্বাগতিক দলকে। তবে বাংলাদেশ অধিনায়ক এটাকে চাপ হিসেবে দেখছেন না,দর্শকরা মাঠে আসছে বলে পুরো দল উজ্জীবিত হয়ে খেলছে। এটা চাপ নয়,আমাদের বরং উৎসাহিতই করছে।

এমআর/আরআইপি
 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।