তালাক চাওয়ায় স্ত্রীকে ১২৪ কোপে হত্যা


প্রকাশিত: ১১:৪৩ এএম, ০৮ অক্টোবর ২০১৬

তালাক চাওয়ায় ধারালো অস্ত্র দিয়ে ১২৪ কোপে স্ত্রীকে হত্যা করেছেন ভারতীয় বংশোদ্ভূত এক ব্রিটিশ নাগরিক। ব্রিটেনের একটি আদালত স্ত্রী হত্যার দায়ে ওই ব্যক্তিকে অভিযুক্ত করেছেন।

ব্রিটেনের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, চলতি বছরের ২১ মে সঞ্জয় নাইঝাওয়ান (৪৬) নামের ওই ব্যক্তি স্ত্রী সোনিতা নাইঝাওয়ানকে কুঠার ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। ব্রিটেনের সুরেই`র ওয়েব্রিজের নিজ বাড়িতে চার বছর বয়সী ছেলের সামনে এ ঘটনা ঘটে।

ডেইলি মেইল বলছে, সঞ্জয় নাইঝাওয়ান বারক্লেস ব্যাংকে উচ্চ বেতনের চাকরিও ছেড়েছিলেন। তিনি ৬ লাখ ৭০ হাজার ইউরো ঋণ নিয়েছিলেন ওই ব্যাংক থেকে। স্ত্রীকে হত্যার এক মাস আগে তিনি মানসিক অসুস্থতার চিকিৎসা নিয়েছিলেন।

সঞ্জয়ের এক চিকিৎসক জানিয়েছেন, তিনি প্রচুর চাপে ছিলেন এবং স্ত্রী তালাক চাওয়ার পর ভেঙে পড়েছিলেন। সোনিতার শরীরে ১২৪টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। শুধু মাথায় ৪০টি ধারালো ও ভোতা অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। সম্ভবত কুঠার দিয়ে তাকে আঘাত করা হয়েছিল।  

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।