সিরিয়ায় বিয়ের অনুষ্ঠানে আত্মঘাতী হামলায় নিহত ২২


প্রকাশিত: ০৯:১৫ এএম, ০৪ অক্টোবর ২০১৬

সিরিয়ায় বিয়ের অনুষ্ঠানে একটি আত্মঘাতী হামলায় কমপক্ষে ২২ জন নিহত হয়েছে। সোমবার দেশটির উত্তর-দক্ষিণাঞ্চলীয় হাসাকাহ প্রদেশের একটি বিয়ের অনুষ্ঠানে হামলা চালানো হয়েছে বলে জানিয়েছে মানবাধিকার সংগঠন দ্য সিরিয়ান অবজারভেটরি ফর হিউমেন রাইটস। খবর এএফপির।

মানবাধিকার সংস্থাটির প্রধান রামি আবদেল রাহমান এএফপিকে জানিেয়েছেন, এক আত্মঘাতী তাল তায়িল গ্রামের সিরিয়ান ডেমোক্রেটিক ফোর্সের এক সদস্যের বিয়ের অনুষ্ঠানের হলে ঢুকে এক আত্মঘাতী নিজেকে বোমা মেরে উড়িয়ে দিয়েছেন। ওই হামলায় কমপক্ষে ২২ বেসামরিক নিহত হয়েছে।

আহমেদ নামের এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, আত্মঘাতী হামলায় তিনি মাথায় বেশ আঘাত পেয়েছেন। তিনি ওই হামলা সম্পর্কে বলেন, ‘বর-কনে যখন মালা বদল করছিল ঠিক সে সময়ই কালো জ্যাকেট পড়া এক লোক আমার পাশে এসে দাঁড়ালো। তাকে দেখতে বেশ অদ্ভুভ লাগছিল। এরপর মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই বড় ধরনের বিস্ফোরণ হলো।

মানবাধিকার সংস্থা এবং কুর্দিশ কর্মকর্তারা জানিয়েছেন, হামলায় বরের মৃত্যু হয়েছে। ওই হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।