ওয়াশিংটনে হামলার ঘটনায় আটক ১


প্রকাশিত: ০৬:০১ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৬

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের বার্লিংটনের একটি শপিংমলে অজ্ঞাত বন্দুকধারীর হামলায় পাঁচজন নিহত হওয়ার ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। খবর বিবিসির।

স্থানীয় সময় শুক্রবার রাতে ক্যাসকেড নামের ওই শপিংমলে অজ্ঞাত বন্দুকধারী হামলা চালায়। সন্দেহভাজন ওই বন্দুকধারীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম আরকান চেটিন। তার বয়স ২০ বছর। সে ওয়াক হারবরের বাসিন্দা। হামলার পরেই তাকে আটক করা হয়েছে।

এফবিআই এক বিবৃতিতে জানিয়েছে, ওই হামলার সঙ্গে জঙ্গিবাদের কোনো সম্পর্ক নেই। এক সংবাদ সম্মেলনে পুলিশ জানিয়েছে, নিরাপত্তা ক্যামেরায় শপিংমলে হামলাকারী ওই সন্দেহভাজনের গাড়ি সনাক্ত করা হয়েছে।

ওই সন্দেহভাজনকে পুলিশের জিম্মায় রাখা হয়েছে। তবে তার ওই হামলার পেছনে কি উদ্দেশ ছিল তা এখনো জানা যায়নি।

ওয়াশিংটন অঙ্গরাজ্যের পেট্রোলের মুখপাত্র মার্ক ফ্রান্সিস এক টুইট বার্তায় জানিয়েছেন, গোলাগুলির ঘটনায় বেঁচে যাওয়াদের কাছাকাছি একটি গির্জা সরিয়ে নেয়া হয়েছে। তিনি জানিয়েছেন, সন্দেহভাজন হামলাকারী ব্যক্তি ধূসর রংয়ের হিস্পানিক পুরুষের পোশাকে ছিলেন।

নিরাপত্তা ক্যামেরার ভিডিও থেকে ওই ব্যক্তিকে সনাক্ত করার পর তাকে আটক করে পুলিশ।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।