মহাসড়কে যুদ্ধবিমান অবতরণের মহড়া পাকিস্তানে


প্রকাশিত: ০৮:২১ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৬

পাকিস্তানের বিমানবাহিনী বৃহস্পতিবার যুদ্ধবিমানের মহড়ার জন্য একটি প্রধান মহাসড়ক বন্ধ করে দিয়েছে। উড়ি হামলার পর পাকিস্তানে এ ধরনের হামলা নিয়ে বেশ উদ্বেগ ছড়িয়ে পড়েছে। তবে পাকিস্তানের তরফ থেকে এই মহড়াকে বিমানবাহিনীর প্রশিক্ষণের অংশ হিসেবে উল্লেখ করা হয়েছে। খবর রয়টার্সের।

কাশ্মীরের উরিতে জঙ্গি হামলায় ২০ ভারতীয় সেনা নিহত হওয়ার পর ভারত-পাকিস্তানের মধ্যে এখন যুদ্ধের আবহ বিরাজ করছে। যদিও কোনো দেশ এখন পর্যন্ত সীমান্ত বিষয়ে আক্রমণাত্মক কোনো সিদ্ধান্ত নেয়নি। কিন্তু দু’দেশের সংবাদমাধ্যমেই যুদ্ধের আশঙ্কার খবর ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার পাকিস্তানের ব্যস্ত রাজধানী শহর ইসলামাবাদ এবং পূর্বাঞ্চলীয় লাহোরের মহাসড়ক বন্ধ করে যুদ্ধবিমানের মহড়া করতে দেখা গেছে।  

মহাসড়কে যুদ্ধবিমানের মহড়া প্রসঙ্গে বিমানবাহিনী জানিয়েছে, বিমানবাহিনীর প্রশিক্ষণ মহড়া ‘হাইমার্কের’ অংশ হিসেবে মহাসড়কে যুদ্ধবিমান নামানো হয়েছে। এ নিয়ে চিন্তার কোনো কারণ নেই বলেও জানানো হয়েছে।

টিটিএন/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।