সন্ত্রাসীদের উৎসাহ দিচ্ছেন ট্রাম্প : হিলারি


প্রকাশিত: ০৪:০১ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৬

যুক্তরাষ্ট্রের নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প সন্ত্রাসীদের উৎসাহ দিচ্ছেন। ডোনাল্ড ট্রাম্প মুসলিমবিরোধী যেসব বক্তব্য দিয়েছেন তা ইসলামিক স্টেটের মতো জঙ্গি সংগঠনগুলোকে তাদের কাজে আরো উৎসাহিত করবে। এমনটাই অভিযোগ করেছেন ডেমোক্রেট দলের প্রার্থী হিলারি ক্লিনটন।

তবে হিলারির এই মন্তব্যের প্রতিবাদ জানিয়েছেন ট্রাম্প। উল্টো তিনি অভিযোগ করেছেন, তার ডেমোক্র্যাট প্রতিদ্বন্দ্বী এবং ওবামা সরকার জঙ্গি সংগঠনের উত্থান ঠেকাতে যথেষ্ট কাজ করতে পারেননি।

ফ্লোরিডায় এক সমাবেশে হিলারি পররাষ্ট্রমন্ত্রী থাকাকালীন সময়ের কথা উল্লেখ করে ট্রাম্প বলেন, তার নিজের দোষ ঢাকার চেষ্টা করা। সন্ত্রাসের বিরুদ্ধে তিনি কোনো পদক্ষেপই নেননি।

এদিকে, হিলারি বলছেন, ট্রাম্প যা কিছুই করছেন তা শুধুমাত্র নিজের প্রতি সমর্থন বাড়ানোর উদ্দেশ্যেই করছেন। সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে নিজেকে একমাত্র যোগ্য প্রার্থী হিসেবে উল্লেখ করেছেন ট্রাম্প।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।