৩০ বার ছুরিকাঘাতে স্কুল শিক্ষিকাকে হত্যা


প্রকাশিত: ১১:১৪ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৬

ভারতের রাজধানী নয়াদিল্লির ব্যস্ততম সড়কে ২২ বছর বয়সী এক স্কুল শিক্ষিকাকে অন্তত ৩০ বার ছুরিকাঘাতে হত্যা করেছে এক দুর্বৃত্ত। সুরেন্দ্রর সিং নামে অভিযুক্ত ওই ঘাতককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালের দিকে এ ঘটনা ঘটেছে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার সকালে উত্তর দিল্লির বুরারি এলাকার ব্যস্ত একটি সড়কে এক ব্যক্তি তার মোটরসাইকেল থামিয়ে ওই তরুণীর ওপর হামলা চালান এবং নিথর না হওয়া পর্যন্ত তাকে ছুরিকাঘাত করতে থাকেন। সিসিটিভি ফুটেজে এ দৃশ্য ধরা পড়েছে। করুণা নামের ওই তরুণীকে হামলার সময় রাস্তার পাশে অন্তত এক ডজন পথচারী ছিলেন; কিন্তু কেউ ওই তরুণীকে বাঁচাতে এগিয়ে আসেননি।

পুলিশ বলছে, এক বছরের বেশি সময় ধরে করুণাকে ভালোবাসতো সুরেন্দ্রর সিং। বেশ কয়েকবার করুণাকে প্রস্তাবও দিয়েছে। কিন্তু করুণা এতে অপারগতা প্রকাশ করে। এর পর থেকেই তার পিছু নেয় সিং; এমনকি তাকে হত্যারও হুমকি দেয়।  

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক মাস আগে ওই তরুণের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন করুণা। ফোনে উত্যক্তের বিষয়টি বাবা-মাকেও জানিয়েছিলেন দিল্লির এই স্কুল শিক্ষিকা। পুলিশ বলছে, অভিযোগের পর থানায় ডাকা হয়েছিল করুণা ও সিংকে। পরিবারের সদস্যরা মামলা দায়ের করতে না চাওয়ায় উভয়েই বিষয়টি মীমাংসা করেন। এমনকি নিজেকে শোধরানোর প্রতিশ্রুতিও দিয়েছিলেন সিং।

মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার সময় করুণার পিছু নেন সিং। পরে পথ আটকে অন্তত ৩০ বার ছুরিকাঘাত করেন তাকে। ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় জনগণ ওই ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করে। সুরেন্দ্রর সিংয়ের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।



এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।