নিউ ইয়র্কের বোমা হামলাকারীর ছবি প্রকাশ


প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৬

চেলসিতে বোমা হামলাকারী সন্দেহে শনাক্ত এক যুবককে জিজ্ঞাসাবাদ করতে চায় নিউ ইয়র্ক পুলিশ। শনিবারের নিউ ইয়র্কের চেলসিতে প্রেসার কুকার বোমা বিস্ফোরণে অন্তত ২৯ জন আহত হয়েছে।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, বিস্ফোরণে জড়িত যুবকের নাম আহমদ খান রহমানি (২৮); আফগান বংশোদ্ভূত মার্কিন নাগরিক তিনি। নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট (এনওয়াইপিডি) ওই যুবকের একটি ছবি প্রকাশ করেছে।

এদিকে, সোমবার সকালের দিকে নিউ জার্সির এলিজাবেথে পাঁচটি ডিভাইস বিস্ফোরণ ঘটিয়ে নিস্ক্রিয় করা হয়েছে। তদন্তকারীরা সন্দেহভাজন হামলাকারীর সম্পর্কে সতর্ক করে দিয়ে বলেছেন, ওই যুবকের সর্বশেষ ঠিকানা ছিল এলিজাবেথে। একই সঙ্গে তাকে ‘সশস্ত্র এবং বিপজ্জনক’ হিসেবে মন্তব্য করেছেন তদন্ত কর্মকর্তারা।

নিউ ইয়র্কের মেয়র বিল দে ব্লাসিও এই ব্যক্তিকে যে কেউ দেখলে অথবা তার সম্পর্কে কোনো তথ্য জানলে তা পুলিশকে জানানোর আহ্বান জানিয়েছেন বলে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে বলছে।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।