সেরেনাই চ্যাম্পিয়ন


প্রকাশিত: ১২:১১ পিএম, ৩১ জানুয়ারি ২০১৫

সেরেনা উইলিয়াম আবারো হলেন অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন। আবারও তিনি হারালেন রুশ গ্ল্যামার গার্ল মারিয়া শারাপোভাকে। মেলবোর্নে মেয়েদের এককের ফাইনালে শারাপোভাকে ৬-৩, ৭-৬ (৭-৫) এ হারিয়ে নিজের ১৯তম গ্র্যান্ড স্ল্যাম জিতে নিলেন সেরেনা। এটি তার ষষ্ঠ অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা।

এ ম্যাচটিকে বলা হচ্ছিল স্বপ্নের ফাইনাল। কারণ অস্ট্রেলিয়ান ওপেনে ২০০৪ সালের পর এই প্রথম ফাইনালে মুখোমুখি র‌্যাংকিংয়ে এক ও দুই নম্বর খেলোয়াড়। এছাড়া বাড়তি কারণও ছিল। পাওয়ার টেনিসের অন্যতম প্রবক্তা সেরেনা উইলিয়ামস, আর শারাপোভার গ্লামার ও মোহনীয় রুপ। জাতিগত লড়াইটাও ছিল চরমে। সেরেনা মার্কিনী, আর শারাপোভা রুশ। শনিবার মেলবোর্ন পার্কে উত্তেজনার পারদ ছিল তাই তুঙ্গে। লড়াইটাও হয়েছে বেশ। তবে শেষ হাসি হেসেছেন সেরেনা উইলিয়ামসই।

ট্রফি জয়ের পর তিনি বলেন,  এখানে নিজের ১৯তম ট্রফিটি নিতে গিয়ে খুব সম্মানিত বোধ করছি। খুবই রোমাঞ্চিত আমি। অভিনন্দন জানাই মারিয়াকে। দারুণ এক ম্যাচ খেলেছে সে। সে আমার সাথে গ্রেট এক ফাইনাল খেলেছে। এটি দর্শকদের জন্য শুধু নয় নারী টেনিসের জন্যও মর্যাদার।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।