গোপীবাগে বিএনপি নেতা মুক্তা গ্রেফতার


প্রকাশিত: ০২:১৬ এএম, ৩১ জানুয়ারি ২০১৫

রাজধানীর গোপীবাগ এলাকায় অভিযান চালিয়ে থেকে সাবেক ওয়ার্ড কমিশনার ও বিএনপি নেতা মাজহারুল হোসেন মুক্তাকে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় তাকে গ্রেফতার করা হয়।

অপরদিকে ওয়ারীতে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি হামিদুর রহমান হামিদের বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় ওয়ারীর বিসিসি রোডের বাসায় এ অভিযান চালানো হলেও হামিদুর রহমানকে গ্রেফতার করতে পারে নি পুলিশ।

ওয়ারী থানার ওসি তপন চন্দ্র সাহা সাবেক ওয়ার্ড কমিশনার ও বিএনপি নেতা মাজহারুল হোসেন মুক্তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাজহারুলের বিরুদ্ধে ওয়ারী থানায় গাড়ি পোড়ানোর একাধিক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

হামিদুর রহমান হামিদের বাড়িতে অভিযান চালানোর বিষয়ে কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সদস্য গিয়াস উদ্দিন মামুন দাবি করেন, অভিযানে হামিদের ঘরের আসবাবপত্র তছনছ করে যৌথবাহিনী।

ওয়ারী থানার ওসি তপন চন্দ্র সাহা বলেন, হামিদ ৮টি মামলার এজাহারভুক্ত আসামি। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে আত্মগোপনে থেকেও নাশকতার চালানোর অভিযোগ রয়েছে। প্রায়ই তাকে গ্রেফতার করতে তার বাড়িতে অভিযান চালানো হয়। তবে ঘরের আসবাবপত্র তছনছের বিষয়টি সত্য নয়।

জেইউ/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।