আজীবনের জন্য বিমানের ফ্রি টিকেট পেল নবজাতক


প্রকাশিত: ১১:৪৪ এএম, ০৯ সেপ্টেম্বর ২০১৬

ত্রিপোলির একটি বিমানে জন্ম নেয়ায় এক শিশু আজীবনের জন্য ফ্রি টিকেট পেয়েছে। বুরাক এয়ারের একটি বিমানে ওই শিশুটির জন্ম হয়েছিল।

বুরাক এয়ারে কর্মরত আমির আবু সিন সিএনএনকে জানিয়েছেন, শিশুটির মা লিবিয়ার রাজধানী ত্রিপোলি থেকে নাইজারের রাজধানী নিয়ামেইয়ে যাচ্ছিলেন। কিন্তু চলন্ত বিমানে তার প্রসব বেদনা শুরু হয় এবং তিনি একটি ফুটফুটে ছেলে শিশুর জন্ম দেন।

নবজাতক ওই শিশুটিকে উপহার হিসেবে বিমান কর্তৃপক্ষ আজীবনের জন্য ফ্রি টিকেট প্রদান করেছে। নিজেদের ফেসবুক পেজে এই উপহারের কথা জানিয়েছেন তারা।

নবজাতক শিশুটির নাম বিমানের ক্যাপ্টেইনের নামের সঙ্গে মিলিয়ে আবদুল বাসাত রাখা হয়েছে। বুরাক এয়ারের বিমান ইউরোপ, উত্তর আফ্রিকা এবং মধ্যপ্রাচ্যে যাতায়াত করে। নবজাতক শিশুটি এসব দেশে ফ্রি টিকেটে যাতায়াত করতে পারবে।

এর আগে গত আগস্টে দুবাই থেকে ম্যানিলাগামী একটি বিমানে এক মেয়ে শিশুর জন্ম হয়। ওই শিশুকে উপহার হিসেবে বিমান কর্তৃপক্ষ তাদের বিমানে ১ মিলিয়ন মাইন ফ্রি যাতায়াতের সুযোগ দিয়েছে।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।