অপারেশন রোমিও অভিযানে আটক ১২১


প্রকাশিত: ১১:৫০ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

রোমিওদের নিয়ে অতিষ্ঠ সবাই। রোমিওদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ পুলিশের কাছে। ঘুম ছুটে যাওয়ার মত অবস্থা পুলিশের। স্থানীয়দের বিভিন্ন অভিযোগের পর শনিবার রাতে ভারতের গুরুগ্রামে ‘অপারেশন রোমিও রিটার্নস’ অভিযান চালিয়েছিল পুলিশ।

অভিযানে গুরুগ্রামের এমজি রোড থেকে মাত্র দুই ঘণ্টায় ১২১ জনকে গ্রেফতার করা হয়েছে। এই রোমিওরা কেউ ইভটিজার, কেউ মদ্যপ হয়ে অশ্লীল গালি-গালাজে অভ্যস্ত। রাতের আঁধার নেমে আসার সঙ্গে সঙ্গে বাড়ে এদের তৎপরতা। এই রোমিওদের অত্যাচারে গুরুগ্রামের বাসিন্দারা রীতিমত আতঙ্কিত সময় পার করছেন।  

সাপ্তাহিক ছুটির দিনে প্রাইভেট কার, মোটরসাইকেল নিয়ে দাপিয়ে বেড়ায় এই রোমিওরা। তরুণী ও নারীদের দেখলেই শুরু হয়ে যায় এদের অসভ্য আচরণ। এদের অত্যাচারে শহরের মেয়েদের স্বাভাবিক জীবন কার্যত বিপন্ন।

এই রোমিওদের ধরতে ছদ্মবেশে ‘অপারেশন রোমিও রিটার্নস’ অভিযান শুরু করে গুরুগ্রাম পুলিশ। গত ২৬ আগস্ট থেকে গুরুগ্রামের একই জায়গা থেকে ৪৬জনকে গ্রেফতার করা হয়েছিল। জিনিউজ।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।