দিনাজপুর আদিবাসী ছাত্র পরিষদের মানববন্ধন


প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৭ জানুয়ারি ২০১৫

দিনাজপুরে আদিবাসী ও বাঙালিদের মধ্যে সংঘর্ষ ঘটনায় বিচার চেয়ে মানববন্ধন করেছে দিনাজপুর আদিবাসী ছাত্র পরিষদ। মঙ্গলবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে সংগঠনটি।

মানববন্ধনে আদিবাসী ছাত্র পরিষদ দিনাজপুরের সভাপতি সোহেল পিতর মূর্মূ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি রবিন্দ্রনাথ সরেন, আদিবাসী ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি বিভূমি ভূষন মাহাতো, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কমিটির সভাপতি হেমন্ত মাহাতো, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বাচ্চু, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক হবিবর রহমানসহ অনেকে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন,  ২৪ জানুয়ারি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার চিড়াকটা সাঁওতাল গ্রামে হামলাকারী, অগ্নিসংযোগকারী ও লুটপাটকারীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে এসে শাস্তি দিতে হবে। ক্ষতিগ্রস্থ আদিবাসী পরিবারগুলোকে পর্যাপ্ত ক্ষতিপূরণ প্রদান ও পুনর্বাসন করতে হবে।

এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।