ট্রাম্পপত্নীকে যৌনকর্মী বলায় ডেইলি মেইলের বিরুদ্ধে মামলা


প্রকাশিত: ০৬:৪৪ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৬

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়াকে যৌনকর্মী বলায় যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ডেইলি মেইল ও এক ব্লগারের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

গত বৃহস্পতিবার মেলানিয়াকে যৌনকর্মী হিসেবে উল্লেখ করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ডেইলি মেইল। ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, ১৯৯০ সালে মেলানিয়া খণ্ডকালীন সময়ের জন্য নিউইয়র্কে যৌনকর্মী হিসেবে কাজ করতেন। ওই কাজের সূত্র ধরেই ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার পরিচয় হয় এবং পরে তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

এদিকে, ওয়েবস্টার টার্পলে নামের এক ব্লগার দাবি করেছেন, মেলানিয়া তার অতীত নিয়ে ভয় পান। তিনি অতীতে একজন যৌনকর্মী ছিলেন এটা প্রকাশ করতে চান না তিনি।

মেলানিয়া ট্রাম্পের আইনজীবী চার্লস হার্ডার ডেইলি মেইল এবং ওই ব্লগারের বিরুদ্ধে ১৫০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন।

হার্ডার বলেন, ডেইলি মেইল এবং ওয়েবস্টারের দাবি সত্য নয়। মেলানিয়া ট্রাম্প সম্পর্কে তাদের এমন মিথ্যা তথ্যের কারণে তার ব্যক্তিগত ও পেশাগত জীবন ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ক্ষতির পরিমাণ ১৫০ মিলিয়ন ডলার। তাদের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে মামলা করা হয়েছে।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।