কুকুর কেড়ে নিল সিলুভাম্মার জীবন


প্রকাশিত: ০৪:১৫ পিএম, ২২ আগস্ট ২০১৬

ভারতের দক্ষিণাঞ্চলের কেরালার সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন সিলুভাম্মা নামের ৬৫ বছর বয়সী এই নারী। কিন্তু সেখানে গিয়ে নির্মম মৃত্যুর শিকার হয়েছেন তিনি। সৈকতে থাকা শতাধিক কুকুর হামলে পড়ে তার ওপর। জীবন্ত সিলভাম্মাকে চিড়ে খায় কুকুরের দল।

নিহত ওই নারীর ছেলে সেলভারাজ বলেন, আমার মা রাতে ওই সৈকতে গিয়েছিলেন। দীর্ঘসময় ধরে না আসায় তাকে খুঁজতে বের হই আমি। পরে কুকুরের তাড়া খেয়ে বাড়ি ফিরে আসি। ঘটনাস্থল থেকে পরের দিন উদ্ধার করা হয় তার মায়ের লাশ।

এরপর থেকে ওই সৈকতে কুকুরের উৎপাত বন্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়ে আসছে স্থানীয়রা। সেলভারাজ বলেন, আমি যা দেখেছি তা অত্যন্ত লোমহর্ষক। রাস্তার শতাধিক কুকুর তাকে আক্রমণ করেছিল। তার পুরো শরীর রক্তে মাখা।

গত কয়েক বছর ধরে কেরালার ওই সৈকতে কুকুরে উৎপাত বৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ করেছে স্থানীয়রা। কীভাবে এই পরিস্থিতি সামাল দেয়া যায় সে বিষয়ে স্থানীয় রাজনতিকরা আলোচনা করছেন।

সূত্র : দ্য টেলিগ্রাফ।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।