`ভিট-চ্যানেল আই টপ মডেল` সেরা পাঁচের লড়াই আজ


প্রকাশিত: ০৩:৪৮ এএম, ২৩ জানুয়ারি ২০১৫

জনপ্রিয় রিয়েলিটি শো `ভিট-চ্যানেল আই টপ মডেল`-এর তৃতীয় আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হতে যাচ্ছে শুক্রবার । বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।

এবারের প্রতিযোগিতায় চূড়ান্ত লড়াইয়ে টিকে রয়েছেন সেরা পাঁচ মডেল মিথিলা, মুন, জেবা, লামিয়া ও চন্দ্র। তাদের মধ্য থেকেই নির্বাচিত হবেন সেরা মডেল। এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে রয়েছেন মডেল নোবেল, অভিনেত্রী তানিয়া আহমেদ ও বিউটিশিয়ান কানিজ আলমাস খান।

প্রতিযোগিতায় প্রশিক্ষক হিসেবে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষিকা ও অভিনেত্রী ওয়াহিদা মল্লিক জলি, নাট্য পরিচালক চয়নিকা চৌধুরী, গণমাধ্যমকর্মী অপু মাহফুজ এবং কোরিওগ্রাফার সাইকা। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সিজিল মির্জা। পরিচালনায় রয়েছেন তাহের শিপন ও রুমানা রশিদ ঈশিতা।

এ প্রসঙ্গে ঈশিতা বলেন, `মিথিলা, মুন, জেবা, লামিয়া ও চন্দ্র এ পাঁচজন মডেলিংয়ে খুবই দক্ষতার পরিচয় দিচ্ছেন। তাই এবারের লড়াইটা জমজমাট হবে। প্রতিযোগিতাটি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।`

এইচএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।