দোহাতে মার্সিডিজ গাড়ি জিতলেন এক বাংলাদেশি


প্রকাশিত: ০৮:৫২ এএম, ২১ আগস্ট ২০১৬

কাতারের রাজধানী দোহায় স্কাই জুয়েলারির গ্র্যান্ড সামার প্রমোসনে মার্সিডিজ গাড়ি জিতলেন এক বাংলাদেশি।

স্কাই জুয়েলারির গ্র্যান্ড সামার প্রমোশনের এক অনুষ্ঠানে দোহা, দুবাই এবং মাসকাটে দুই ভাগ্যবান মার্সিডিজ বিজয়ী এবং ১২৫ জন গোল্ড কয়েন বিজয়ীর নাম ঘোষণা করা হয়েছে। দোহায় অবস্থিত স্কাই জুয়েলারির গ্র্যান্ড সামার প্রমোশনের অংশ হিসেবে দোহায় ওই পুরস্কার ঘোষণা করা হয়।

দুইটি মার্সিডিজ বিজয়ীর মধ্যে একটি পেয়েছেন দোহায় অবস্থানরত এক বাংলাদেশি। এছাড়া ওই শহরেই আরো ২৫ জন গোল্ড কয়েন পেয়েছেন।

বাংলাদেশের মোহাম্মদ আবদুর রাজ্জাকের হাতে মার্সিডিজের চাবি তুলে দেন স্কাই জুয়েলারির মহাব্যবস্থাপক সিরিয়াব ভারগেস। এছাড়া গোল্ড কয়েন পাওয়া বিজয়ীদের মধ্যেও তাদের পুরস্কার তুলে দেয়া হয়েছে।

স্কাই জুয়েলারির ব্যবস্থাপণা পরিচালক বাবু জন বলেন, আমরা স্বচ্ছতায় বিশ্বাস করি। এই ধরনের বড় পুরস্কার অন্তত কয়েক জনের জীবনে একটি বড় ধরনের পার্থক্য তৈরি করবে। এ ধরনের পুরস্কার তাদের জীবনকে আরো উন্নত করবে।

কর্পোরেট এবং আন্তর্জাতিক ব্যাংকিংয়ের প্রধান মিয়ান এহসানুল্লাহ আল খালিজ ব্যাংকের রিলেশনশিপ ম্যানেজার স্যামুয়েল ভার্মা ওই পুরস্কার প্রদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।