ফের হাসপাতালে সোনিয়া গান্ধী


প্রকাশিত: ১০:৪৫ এএম, ১৮ আগস্ট ২০১৬

ভারতের রাজধানী নয়াদিল্লির গঙ্গারাম হাসপাতালে ফের ভর্তি হয়েছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার দুদিন পর মেডিকেল চেকআপের জন্য বৃহস্পতিবার হাসপাতালে যান তিনি।

এর আগে পানিশূন্যতা, জ্বর ও কাঁধের ব্যথা নিয়ে টানা ১১ দিন হাসপাতালে ছিলেন সোনিয়া। পরে রোববার সকালে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিনি।

৩ আগস্ট বারাণসীতে একটি রোড শো’তে অংশ নিয়েছিলেন সোনিয়া। কিন্তু মাঝপথেই অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রচণ্ড গরমে জ্বরে আক্রান্ত হন; একাধিকবার বমিও করেন। পাশাপাশি বাঁ-কাঁধে প্রচণ্ড যন্ত্রণা অনুভব করেন। ফলে মাঝপথেই সফর বাতিল করে দ্রুত দিল্লির হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানেই তার বাঁ-কাঁধে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, নিয়মিত মেডিকেল চেকআপের জন্য ৬৯ বছর বয়সী কংগ্রেস নেত্রী হাসপাতালে এসেছিলেন। গত সপ্তাহে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সময় তাকে নিয়মিত চেকআপের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক।

গঙ্গারাম হাসপাতাল ব্যবস্থাপনা বোর্ডের চেয়ারম্যান ডি এস রানা দ্য হিন্দুকে বলেন, শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য আগামী সপ্তাহে আবারও হাসপাতালে আসতে পারেন সোনিয়া গান্ধী।

এসআইএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।