মাঝ আকাশে সন্তানের জন্ম : বিমানের জরুরি অবতরণ


প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ১৬ আগস্ট ২০১৬

মাঝ আকাশে অপরিপক্ক সন্তানের জন্ম দিয়েছেন বিমানের এক নারীযাত্রী। রোববার দুবাই থেকে ফিলিপাইনের ম্যানিলাগামী সেবু প্যাসিফিক এয়ারলাইন্সের বিমানে এ ঘটনা ঘটে। পরে বিমানটি ভারতে জরুরি অবতরণ করে।

ওই নারীর পাশের আসনের এক যাত্রী মাঝ আকাশে সন্তান জন্মদানের এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন। পরে বিমানে সন্তান জন্মের এ ঘটনা ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। মিসি বারবার্যাব উমানডাল নামের ওই যাত্রী ফেসবুকে এ ঘটনার বিস্তারিত পোস্ট করেছিলেন।

তিনি লেখেন, মা এবং দাদিকে অভিনন্দন, এটি এমনই একটি ঘটনা যা সবাই দেখতে পায় না। এটি শুধুমাত্র সিনেমায় দেখা যায়। আমরা বেশ সৌভাগ্যবান যে ওই নারীর সন্তান জন্মদানের সাক্ষী।

দুবাই থেকে বিমানটি উড্ডয়নের চার ঘণ্টা পর ওই নারীর প্রসব বেদনা শুরু হয়। বিমানের পাইলট ক্রু ও চিকিৎসককে জরুরি ডেকে পাঠান। পরে বিমানেই সন্তানের জন্ম দেন ওই নারী। সন্তানের নাম রেখেছেন স্বর্গ।

এসআইএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।