হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সোনিয়া গান্ধী


প্রকাশিত: ১০:১০ এএম, ১৪ আগস্ট ২০১৬

টানা ১১ দিন ভারতের রাজধানী নয়াদিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি থাকার সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। রোববার সকালে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি।

হাসপাতালের চেয়ারম্যান চিকিৎসক ডি এস রাণা জানিয়েছেন, ‘আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন কংগ্রেস সভানেত্রী এবং তার জ্বর নেই।’

এর আগে গত ২ আগস্ট বারাণসীতে একটি রোড শো’তে অংশ নিয়েছিলেন সোনিয়া। কিন্তু মাঝপথেই অসুস্থ হয়ে পড়েন। প্রচন্ড গরমে জ্বরে আক্রান্ত হন তিনি; একাধিকবার বমিও করেন। পাশাপাশি বাঁ-কাঁধে প্রচণ্ড যন্ত্রণা অনুভব করেন। ফলে মাঝপথেই সফর বাতিল করে দ্রুত দিল্লির হাসপাতালে ভর্তি করা হয় সোনিয়াকে। সেখানেই ৩ আগস্ট তার বাম-কাঁধে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

ডি এস রাণা এক বিবৃতিতে বলেন, সোনিয়া গান্ধীর অবস্থা স্থিতিশীল। তাকে বিশ্রাম নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। এ ছাড়া চেক আপের জন্য তিনি আগামী সপ্তাহে হাসপাতালে আসতে পারেন।

এসআইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।