রশি বেয়ে ট্রাম্প টাওয়ারে উঠার চেষ্টায় যুবক আটক


প্রকাশিত: ০৯:৩১ এএম, ১১ আগস্ট ২০১৬

যুক্তরাষ্ট্রের ম্যানহ্যাটনের ৫৮ তলাবিশিষ্ট ট্রাম্প টাওয়ারে রশি বেয়ে উপরে উঠার চেষ্টার সময় এক যুবককে আটক করেছে নিউ ইয়র্ক পুলিশ। টাওয়ারের কর্মীরা যুবকের উপরে উঠা ঠেকাতে জানালা খুলে দেয়ায় পুলিশ ২১ তলা থেকে তাকে আটক করেছে।

ভবনটি মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণার প্রধান কার্যালয়। ট্রাম্প এই ভবনে বসবাস করলেও এ ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন না।

পুলিশ বলছে, আটক যুবক ভার্জিনিয়া অঙ্গরাজ্যের বাসিন্দা। ২০ বছর বয়সী এই যুবক ট্রাম্পের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে ভবন বেয়ে উপরে উঠার চেষ্টা করেছে। তবে কারো ক্ষতি করার উদ্দেশ্য ছিল না তার।

গত সপ্তাহে ওই যুবক ইউটিউবে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে নিজেকে একজন স্বতন্ত্র গবেষক হিসেবে দাবি করেন তিনি এবং ট্রাম্পকে একটি গুরুত্বপূর্ণ বার্তা দিতে তার সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন তিনি। পুলিশ বলছে, মানসিক সমস্যা আছে কিনা তা জানতে ওই যুবককে বেরভিউ হাসপাতালে নেয়া হয়েছে।

রশি বেয়ে উপরে উঠার চেষ্টার কয়েক ঘণ্টার নাটকীয়তার সময় ট্রাম্প টাওয়ারের নিচে ব্যাপক জনসমাগম ঘটে।

এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।